1. [email protected] : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. [email protected] : Aminul islam kobi : Aminul islam kobi
  3. [email protected] : Anowar pasha : Anowar pasha
  4. [email protected] : ArifulIslam : Ariful Islam
  5. [email protected] : arnob alamin : arnob alamin
  6. [email protected] : dm.shamimsumon : dm shamim sumon
  7. [email protected] : Lithy : Khorshida Parvin Lithy
  8. [email protected] : HM Maruf Ahmmed : HM Maruf Ahmmed
  9. [email protected] : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. [email protected] : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. [email protected] : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. [email protected] : sheful : Habibullah Sheful
কালিয়াকৈরে বিপুল পরিমাণ নকল ঔষধ ও ঔষধ তৈরীর সরঞ্জামাদী সহ ০১ জন আটক - Amader Tangail 24
শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
ভূঞাপুরে সাংবাদিক সোহেল তালুকদারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল কালিহাতীতে মৈত্রী এক্সপ্রেসে কাটা পড়ে কৃষক নিহত পুকুরে মাছ ধরতে গিয়ে লাশ হলেন দুই শিশু  টাঙ্গাইলের বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে “বাসস্ট্যান্ড অণু-পাঠাগার” স্থাপন টিভিতে আজকে খেলা দেলদুয়ারে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা দেলদুয়ারে উন্নত জাতের ভেড়া বিতরণ গোপালপুরে চায়না জালে আগুন কালিহাতীতে দুই গ্রামের সংঘর্ষে নিহতের মামলায় গ্রেফতার ৫ মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে সমাপনী কুচকাওয়াচ অনুষ্ঠিত টিভিতে আজকে খেলা ভূঞাপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সখিপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বাসাইলে বিনামূল্যে বীজ ও সার বিতরণ টিভিতে আজকে খেলা

কালিয়াকৈরে বিপুল পরিমাণ নকল ঔষধ ও ঔষধ তৈরীর সরঞ্জামাদী সহ ০১ জন আটক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৪৫ ভিউ
Spread the love

গাজীপুরের কালিয়াকৈর অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নকল ঔষধ ও ঔষধ তৈরীর সরঞ্জামাদীসহ ০১ জন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।

মঙ্গবার (২১ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পূর্ব চান্দুরা রতনপুর রেল ব্রীজ পাশে অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার সিংড়িয়া গ্রামের অবিনাশ চন্দ্র সরকারের ছেলে সবুজ কুমার সরকার (৩০) কে বিপুল পরিমাণ নকল ঔষধ ও ঔষধ তৈরীর সরঞ্জামাদীসহ হাতেনাতে আটক করে।

ঔষধ ও ঔষধ তৈরীর সরঞ্জামাদীর মধ্যে ছিলো ১। ২৮০ (দুইশত আশি) বোতল সেফ-৩ ঔষধ, ২। ৮০টি ডোজেন সি, জীবানুমুক্ত চোখের ড্রপস, ৩। ৩৫ টি ডোজেন, জীবানুমুক্ত চোখের ও কানের ড্রপস, ৪। ২ হাজার পিস সেফ-৩ ঔষধের কাগজের খালি প্যাকেট, ৫। ২ দুই হাজার পিস জেনাযপ্ট প্লাস ঔষধের খালি প্যাকেট ৬) ভেজাল ঔষধ তৈরীর পাউডার, ৭। ১টি পুরাতন হ্যান্ড ইনজেক্ট মেশিন, যা ঔষধের প্যাকেটের গায়ে বিভিন্ন লেখার কাজে ব্যবহৃত হয়, ৮। ১টি পুরাতন যঢ় ল্যাপটপ, ৯। ১টি পুরাতন ঝঙঘণ ভিডিও ক্যামেরা, উদ্ধারকৃত আলামতের সর্ব মোট আনুমানিক মূল্য ১ লক্ষ ১২ হাজার ৮শত টাকা।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আসামী উক্ত ঔষধ নকল ও ভেজাল বলে স্বীকার করে এবং তা সে বিক্রয়ের উদ্দেশ্যে রাখা হয়ছে বলে জানায়, আসামী নকল বা ভেজাল ঔষধ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫ঈ(১) এর (ঈ)/( উ)/(ঊ) ধারায় অপরাধ করেছে।

আসামীর বিরুদ্ধে গাজীপুরের কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews
error: Content is protected !!