1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  3. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  4. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  5. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  6. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  7. atozlove9@gmail.com : HM Maruf Ahmmed : HM Maruf Ahmmed
  8. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  9. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  10. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  11. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
নাটিয়াপাড়াতে স্টার একাডেমিক স্কুলের জেনারেটর রুমে অগ্নিকাণ্ড! - Tangail News
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
নতুন করে কৃষি বিপ্লব ঘটবে :কৃষিমন্ত্রী এসএসসির ফরম পূরণের নতুন তারিখ ঘোষণা টিভিতে আজকের খেলা দুই ভাগে মুক্তি পাবে আল্লুর পুষ্পা জাবি ছাত্র শাকিলউজ্জামানসহ সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে গোপালপুরে মানববন্ধন নারায়ণগঞ্জ থেকে অপহৃত যুবক ঘাটাইলে উদ্ধার হাওরে প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ: কৃষিমন্ত্রী ধনবাড়ী প্রেসক্লাব সম্পাদকের ফেসবুক পেইজ হ্যাক কালিহাতীতে প্রবাসী হাবিবুর সিদ্দিক লিটনের উদ্যোগে ত্রাণ বিতরণ বাসাইলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন বাসাইলে কৃষকদের মাঠ দিবস অনুষ্ঠিত কালিহাতীতে গাঁজাসহ আটক দুই বাসাইলে টিসিবির পণ্য কিনতে দীর্ঘ লাইন বাসাই‌লে হিজড়া সম্প্রদা‌য়ের মা‌ঝে ঈদ উপহার সামগ্রী  বিতরণ নাগরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

নাটিয়াপাড়াতে স্টার একাডেমিক স্কুলের জেনারেটর রুমে অগ্নিকাণ্ড!

মোঃমনির হাসান
  • Update Time : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৪১৪ Time View
Spread the love

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল সেহড়াতৈল রোড নাটিয়াপাড়া বাজারে অবস্থিত স্টার একাডেমিক স্কুলের টিনশেটের জেনারেটর রুম/স্টোর রুমে ও গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষতি হয়েছে।

৮নভেম্বর সোমবার রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে স্টার একাডেমিক স্কুলের জেনারেটর রুম/স্টোর রুম ও পার্কিং গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় ১টি জেনারেটর ও স্টোর রুমে থাকা মূলবান জিনিসপত্র পুড়ে গেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আনুমানিক ক্ষতির পরিমান প্রায় ১২ /১৪ লক্ষ টাকা।

ঘটনার রাতে উক্ত বাজারের নিযুক্ত পাহারাদার মোঃ শাহজাহান মিয়া জানান, রাত আনুমানিক ১০টা ১৫মিঃ/১০টা ৩০টা মিনিটের মধ্যে আমি আমার কর্তব্য পালন কালে হঠাৎ স্টার একাডেমিক স্কুলের টিন শেটের জেনারেটর রুম/স্টোর রুম ও গ্যারেজে ধাউধাউ করে আগুন জ্বলতে দেখি এবং আমি আগুন! আগুন! বলে চিৎকার করি। আমার চিৎকার শুনে স্হানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

পরে স্টার একাডেমিক স্কুলের চেয়ারম্যান, মোঃ রাশেদুল ইসলাম ফায়ার স্টেশনে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে এসে টাঙ্গাইল ফায়ার সার্ভিস আগুন সম্পূর্ণরুপে নিয়ন্ত্রণ করে।

এম.এইচ/ডি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Theme Customized BY LatestNews
error: Content is protected !!