1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
নির্বাচন আসলেই বিএনপি নানান ষড়যন্ত্র করে- এমপি মেহের আফরোজ চুমকি  - Amader Tangail 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
বাসাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন কালিহাতীতে মনোনয়ন জমা দিলেন যারা বাসাইলে প্রাণীসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত সখিপুর রিপোর্টার্স ইউনিটির ঈদপূনর্মিলনী বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত বাসাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন টাঙ্গাইলে সৃষ্টি একাডেমিক ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা অনুষ্ঠিত বাসাইলে ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত উল্লাপাড়ায় ২ দিনব্যাপী মানবধর্ম মেলার উদ্বোধন  নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঙ্গালী সংস্কৃতি জাগ্রত হলে অসাম্প্রদায়িক চেতনা জাগ্রত হবে নাগরপুরে মঙ্গল শোভাযাত্রা উদ্বোধনের সময় বানিজ্য প্রতিমন্ত্রী বাসাইলে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত আমাদের মূল লক্ষ্যই হলো হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া- বানিজ্য প্রতিমন্ত্রী সখিপুরে একই মাতৃগর্ভে ৬ সন্তান সখিপুর উপজেলা হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের ঈদ আনন্দ

নির্বাচন আসলেই বিএনপি নানান ষড়যন্ত্র করে- এমপি মেহের আফরোজ চুমকি 

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১৭০ ভিউ

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, নির্বাচন আসলেই বিএনপি নানান ষড়যন্ত্র করে। মিথ্যা বলে নানান ভাবে অর্থ আনে কোথা থেকে এই অর্থ আনে আল্লাহ ভালো জানে। ওরা (বিএনপি) বলে ক্ষমতায় নাই দীর্ঘদিন, কিন্তু টাকার সালনা তো কম না। লন্ডনে বসে আছে তারেক জিয়া বছরের পর বছর। আমরা বেড়াতে গেলে সাত দিনের টাকাই আমাদের থাকে না। তারা (বিএনপি) এ দেশের টাকা আত্মসাৎ করে বছরের পর বছর বিদেশে বসে থাকে। দেশ প্রেম যদি থাকতো তাহলে দেশে ফিরে আসত। জননেত্রী শেখ হাসিনা যখন দেশের বাহিরে গিয়েছিল হাসিনাকে তখন বাংলাদেশে ঢুকতে দেওয়া হয়নি, অনেক ষড়যন্ত্র হয়েছে। তখন প্রধানমন্ত্রী বলছিলেন যত মামলা দেন, হামলা করেন, জেলখানায় দেন আমি বাংলার মাটিতে ফিরে আসবোই।

মঙ্গলবার(১৮ জুলাই) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহের আফরোজ চুমকি এমপি বলেন,  যারা (বিএনপি) নানান ধনের ষড়যন্ত্রে লিপ্ত, যারা (বিএনপি) বঙ্গবন্ধুর হত্যাকারীকে দূষণ করেছে মদদ দিয়েছিল। যারা এই দেশের রাজাকার আল বদরদের সম্মান দিয়েছিল আজকে তাদের মুখে বড় বড় কথা। জিয়াউর রহমান ক্ষমতায় এসে কি গণতন্ত্র দেখিয়েছিল সে তো মিলিটারির একজন বড় অফিসার ছিল। এই অফিসার তো হতে পারত না? বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করছিল বলেই সে একজন বড় অফিসার হয়েছে। অথচ বঙ্গবন্ধুর হত্যার পরে বিএনপি ক্ষমতায় চলে আসলো। তখন জিয়াউর রহমান রাষ্ট্রপতি ও সেনাবাহিনীর প্রধান ছিল। এটা সংবিধানের কোন জায়গায় নাই। সে সংবিধানকে বায়োলেট করে ক্ষমতা চলে এসেছে। বঙ্গবন্ধুর হত্যা হয়ে গেল বিচার তো নেই? জিয়াউর রহমান কালো আইন তৈরি করে ফেললো যাতে এই বাংলার মাটিতে বঙ্গবন্ধুর হত্যার বিচার না হয়। জাতীয় চার নেতাকে জেলখানার ভিতরে হত্যা করল। চিরতরে আওয়ামী লীগকে শেষ করে দেওয়ার জন্য। ২১শে আগস্টে  জননেত্রী শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার জন্য গ্রেনেড হামলা করেছিল।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি হল সন্ত্রাসের রাজনীতি। তারা কি ভুলে গেছে আজকে তারা গণতন্ত্রের কথা বলে, তারা নাকি রাজপথ কপাতে চায়। কিসের জন্য বিদেশিদের কাছ থেকে মদত পায়।  জননেত্রী শেখ হাসিনা  হলো জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা আত্মবিশ্বাসী নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছে তিনি পারেন এই দেশের রাজাকার আল বদরদের বিচার করেছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার করেছেন। তিনি বাংলার মানুষকে মানবতার নেত্রী হিসেবে সারা বিশ্বে পরিচিত করে আমাদের সম্মানিত করেছেন। দেশকে আজকে উন্নতির দেশে হিসেবে নিয়ে গেছেন। আমরা তার সৈনিক মহিলা আওয়ামী লীগ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে সব সময় আছি।

টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছিতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আহসানুল ইসলাম টিটু এমপি, খান আহমেদ শুভ এমপি, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, অপরাজিতা হক এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসী আক্তার রুনু প্রমুখ। এছাড়াও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ, জেলা, উপজেলা, শহর ও বিভিন্ন ওয়ার্ডের  নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews