1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
বিনা টিকেটে ট্রেনভ্রমণের বকেয়া পরিশোধ করলেন যুবক - Amader Tangail 24
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
আমাদের মূল লক্ষ্যই হলো হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া- বানিজ্য প্রতিমন্ত্রী সখিপুরে একই মাতৃগর্ভে ৬ সন্তান সখিপুর উপজেলা হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের ঈদ আনন্দ সেবা সংঘের উদ্যোগে ঈদ সমগ্রী বিতরণ নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হজ্ব এজেন্সির নামে টাকা তুলে আত্মসাৎ অভিযোগে দালাল আটক বাসাইলে এসএসসি ২০১৬ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাসাইলে ইফার উদ্যোগে সরকারি যাকাত ফান্ড থেকে যাকাত বিতরণ কালিহাতী রিপোর্টার্স ইউনিটির ইফতার ও পরিচিতি সভা অনুষ্ঠিত সখিপুরে বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মির্জাপুরে ঈদ উপলক্ষে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ বাসাইলে অনার্স ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সখিপুরে সুরীরচালা আঃ হামিদ চৌধুরী উঃবিঃ ম্যানিজিং কমিটি নির্বাচন সম্পন্ন মির্জাপুরে যাত্রীবাহি বাসে ডাকাতি, এক ডাকাত আটক মির্জাপুরে তৃণমূল নেতৃকর্মীদের মাঝে এমপির ঈদ উপহার প্রদান

বিনা টিকেটে ট্রেনভ্রমণের বকেয়া পরিশোধ করলেন যুবক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৫ ভিউ

বিনা টিকেটে ট্রেনভ্রমণ করেছিলেন আলামিন (২৬) নামে এক যুবক। তিনি অনুশোচনাবোধ ও জীবনে দেনার দায় এড়াতে বুধবার (১৬ আগস্ট) সকালে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে হাজির হয়ে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের বকেয়া ২৮৫ টাকা পরিশোধ করেন। টিকেটের বকেয়া টাকা গ্রহণ করেন বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টশনের বুকিং কর্মকর্তা মো. রেজাউল করিম।

আলামিনের বাবার নাম এরশাদ আলী। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভগবানপুর গ্রামে। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় প্রাণ আরএফএল-এ চাকরি করেন। বিনা টিকেটের টাকা পরিশোধের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্য ফেসবুকে ছড়িয়ে পড়লে আলামিন সততা ও মহানুভবতায় প্রশংসায় ভাসছেন।

জানা যায়, গত ১২ আগস্ট রাত সাড়ে ১২টায় জয়পুরহাট রেলস্টেশন থেকে একতা এক্সপ্রেস ট্রেনে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের উদ্দেশ্যে তাড়াহুড়ো করে ওঠেন। পরে স্টেশনে নেমে দ্রুত কর্মস্থলে ফেরায় ভাড়া পরিশোধ করতে পারেনি। এনিয়ে কয়েকদিন ধরে চিন্তা করছিলেন কিভাবে ট্রেনভ্রমণ টিকেটেন ভাড়া পরিশোধ করবেন। পরে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে যোগাযোগ করেন।

আলামিন বলেন, ছুটি শেষে বাড়ি থেকে ১২ আগস্ট রাতে জয়পুরহাট রেল স্টেশনে পৌঁছামাত্রই একতা এক্সপ্রেস ট্রেন চলে আসে। স্টেশন থেকে টিকেট কাটার সুযোগ না হওয়ায় দ্রুত ট্রেনে উঠে পড়ি। পরে সেতু পূর্ব রেলস্টেশনে নামা হয়। তখন থেকে মনের ভেতরে অনুশোচনাবোধ থেকে বিনা টিকেটের ট্রেনভ্রমণের ২৮৫ টাকা পরিশোধ করেছি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের বুকিং কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, গত ১২ আগস্ট রাতে টিকেট কাটতে না পেরে একতা এক্সপ্রেস ট্রেনে জয়পুরহাট রেলস্টেশন থেকে সেতু পূর্ব রেলস্টেশন পর্যন্ত ট্রেনভ্রমণ করে আলামিন নামে ওই যুবক। সে আরএফএল কোম্পানি কালিহাতীতে কর্মরত আছেন।

তিনি আরও জানান, আলামিন অনুশোচনা ও দেনার দায় থেকে মুক্তি পেতে ভ্রমণের চারদিন পর বুধবার সকালে সেতু পূর্ব স্টেশনে এসে টিকেট সংগ্রহ করে সে। পরে টিকেটের ২৮৫ টাকা পরিশোধ করেন। তার এমন সততা ও মহানুভবতা সত্যিই অনুকরণীয়। ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে এবং তার সততায় পুরস্কৃত করা হবে।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews