1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
বীরবাসিন্দা ও পারখীতে ৭৬ প্রার্থীর মনোনয়ন জমা - Amader Tangail 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
উল্লাপাড়ায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি  সখিপুরে স্বামীর হাতে স্ত্রী খুন! বাসাইলে কোটা সংস্কারের দাবিতে সড়ক অবরোধ  উল্লাপাড়ায় কোটা আন্দোলনকারীদের রাজপথে বিক্ষোভ মিছিল  বাসাইলে অবৈধ ভাবে বালু উত্তোলন বলগেট মালিক কে ৫০হাজার টাকা জরিমানা গোপালপুরে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা গোপালপুরে নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস বাসাইলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ ও জিও ব্যাগ ফেলার উদ্বোধন  নানা দাবি নিয়ে ১০ম দিনের মতো সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি-১’র কর্মচারিদের কর্মবিরতি গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ সখিপুরের মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের কর্মচারী আঃ রাজ্জাকের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত মির্জাপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বাসাইলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা বাসাইলে শ্রীশ্রী জগন্নাথদেবে রথযাত্রা উৎসব শুরু

বীরবাসিন্দা ও পারখীতে ৭৬ প্রার্থীর মনোনয়ন জমা

কালিহাতী সংবাদদাতা
  • প্রকাশ : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৫২৫ ভিউ

 

টাঙ্গাইলের কালিহাতীর বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন জমাদানের শেষদিন গতকাল রোববার বিকাল ৫টা পর্যন্ত ৭৬ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

 

রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্চন কর্মকর্তা মিসবাহ উদ্দিন আহমেদের নিকট চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনের সদস্য প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে প্রার্থীতা বৈধ হলে ও প্রত্যাহার না করলে পারখী ইউনিয়নের সাধারণ আসনের সদস্যপদে ৯নং ওয়ার্ডে একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হওয়ার পথে রয়েছেন আব্দুস সামাদ। আগামী ১৭ জুলাই সোমবার ব্যালট পেপারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বীরবাসিন্দায় ১৬হাজার ৭শত ৫জন ও পারখীতে ১৬হাজার ৫শত ৮৪জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

চেয়ারম্যান পদে বীরবাসিন্দা ইউনিয়নে চারজন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের প্রার্থী মো. আঃ খালেক, স্বতন্ত্র প্রাথর্ী বর্তমান চেয়ারম্যান ছোহরাব আলী, তাঁর স্ত্রী মিতু আক্তার ও মোহাম্মদ সেলিম শিকদার তাঁদের মনোনয়নপত্র জমা দেন। পারখী ইউনিয়নে তিনজন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের প্রার্থী অ্যাডভোকেট মো. আজিজুর রহমান তালুকদার, স্বতন্ত্র প্রাথর্ী বর্তমান চেয়ারম্যান মো. লিয়াকত আলী তালুকদার ও কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুস ছবুর শামীম তাঁদের মনোনয়নপত্র জমা দেন।

 

বীরবাসিন্দা ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্যপদে ১নং ওয়ার্ডে দুইজন, ২নং ওয়ার্ডে চারজন ও ৩নং ওয়ার্ডে তিনজন। সাধারণ আসনের সদস্যপদে ১নং ওয়ার্ডে তিনজন, ২নং ওয়ার্ডে তিনজন, ৩নং ওয়ার্ডে দুইজন, ৪নং ওয়ার্ডে দুইজন, ৫নং ওয়ার্ডে দুইজন, ৬নং ওয়ার্ডে তিনজন, ৭নং ওয়ার্ডে তিনজন, ৮নং ওয়ার্ডে দুইজন ও ৯নং ওয়ার্ডে তিনজনসহ মোট ৩৬ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেন।

 

পারখী ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্যপদে ১নং ওয়ার্ডে চারজন, ২নং ওয়ার্ডে তিনজন ও ৩নং ওয়ার্ডে তিনজন। সাধারণ আসনের সদস্যপদে ১নং ওয়ার্ডে পাঁচজন, ২নং ওয়ার্ডে দুইজন, ৩নং ওয়ার্ডে তিনজন, ৪নং ওয়ার্ডে তিনজন, ৫নং ওয়ার্ডে তিনজন, ৬নং ওয়ার্ডে তিনজন, ৭নং ওয়ার্ডে চারজন, ৮নং ওয়ার্ডে তিনজন ও ৯নং ওয়ার্ডে একজনসহ মোট ৪০ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে প্রার্থীতা বৈধ হলে ও প্রত্যাহার না করলে সাধারণ আসনের সদস্যপদে ৯নং ওয়ার্ডে একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হওয়ার পথে রয়েছেন আব্দুস সামাদ।

 

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews