1. [email protected] : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. [email protected] : Aminul islam kobi : Aminul islam kobi
  3. [email protected] : Anowar pasha : Anowar pasha
  4. [email protected] : ArifulIslam : Ariful Islam
  5. [email protected] : arnob alamin : arnob alamin
  6. [email protected] : dm.shamimsumon : dm shamim sumon
  7. [email protected] : Lithy : Khorshida Parvin Lithy
  8. [email protected] : HM Maruf Ahmmed : HM Maruf Ahmmed
  9. [email protected] : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. [email protected] : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. [email protected] : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. [email protected] : sheful : Habibullah Sheful
মির্জাপুরে ভাওড়া সরকার পাড়া মসজিদে ১৪৪ ধারা জারি - Amader Tangail 24
সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
পানিতে ভাসছে কৃষকের সোনালী স্বপ্ন টাঙ্গাইলে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু অভিযুক্ত স্বামী আটক মির্জাপুরে ট্রাক চাপায় কলেজ ছাত্রের মৃত্যু শেষ রাউন্ডের রুদ্ধশ্বাস লড়াইয়ে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি উপজেলায় শ্রেষ্ঠ বাসাইল ডিগ্রী কলেজ টাঙ্গাইলের ভাদাইমাখ্যাত আহসান আলী আর নেই বাসাইলে ভূমি সেবা সপ্তাহ পালিত বাসাইলের নতুন এসিল্যান্ড আরিফুন নাহার রিতা টিভিতে আজকে খেলা মির্জাপুরে বংশাই নদীর ওপর চাঁনপুর সেতুতে বালুভর্তি বলগেটের ধাক্কা মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন মির্জাপুর দলিল লেখক সমিতির নির্বাচন টাঙ্গাইলে আজ সারাদিন বৃষ্টি এবং বজ্রসহ বৃষ্টি! টাঙ্গাইলে বজ্রসহ ৫৭মি.মি. বৃষ্টির আভাস! ঘাটাইলে শিশুর অধিকার বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

মির্জাপুরে ভাওড়া সরকার পাড়া মসজিদে ১৪৪ ধারা জারি

শামসুল ইসলাম সহিদ
  • প্রকাশ : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৩৮৩ ভিউ
মির্জাপুর
Spread the love

টাঙ্গাইল মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া সরকার পাড়া জামে মসজিদ ও তার ৪০০ গজ পরিসীমার মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে। গতকাল সোমবার মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. হাফিজুর রহমান ১৪৪ ধারা জারি করেন। মসজিদ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, ভাওড়া সরকার পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এ নিয়ে দুটি পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। দুই কমিটির পক্ষ থেকে দুইজন ইমামও নিয়োগ দেয়া হয়েছে। দুই কমিটি ও দুই ইমামের বিষয়ে গ্রামটিতে দীর্ঘদিন যাবত মতবিরোধ চলে আসছে। গতকাল সোমবার বাদ এশা মসজিদের ভেতর সভা করে দুই কমিটির পক্ষ থেকে ঈদুল ফিতরের নামাজ আদায়ে পৃথক জামাতের আয়োজন করা হয়। এক কমিটি সকাল সাড়ে সাতটা ও আরেক কমিটি সকাল সাড়ে আটটায় সময় নির্ধারণ করেন। এ নিয়ে ওই এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে রাত এগারোটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলম চাঁদ ও ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন ভাওড়া সরকার পাড়া মসজিদে যান। সেখানে দুই পক্ষের সাথে আলাপ করে শান্তিপুর্ণ অবস্থায় থেকে এক জামাতে নামাজ আদায়ের নির্দেশ দেন। এক পক্ষের সাহাদত হোসেন, লেবু মিয়া ও পিন্টু গং রাজি না হওয়ায় উত্তেজনা সৃষ্টি হয়। পরে শান্তিপূর্ণ অবস্থা বজায় রেখে দুই জামাতে ঈদুল ফিতরের নামাজ আদায়ের সিদ্ধান্ত হয়। প্রশাসনের লোকজন চলে আসার পর ফের উত্তেজনার সৃষ্টি হয়।

নামাজকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কা থাকায় ফৌজদারি কার্যবিধি ১৪৪(১) ধারার ক্ষমতাবলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান রাত পৌনে বারোটার দিকে ১৪৪ ধারা জারি করেন। আজ মঙ্গলবার ভোর ৫ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি বলবত থাকবে। মসজিদ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ওয়ার্ড মেম্বার মো. শহিনুর রহমান বলেন, মসজিদ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। প্রায় দেড় কিলোমিটার দুরে ভাওড়া নয়াপাড়া মসজিদে গিয়ে ঈদুল ফিতরের নামাজ আদায় করেছি।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মোস্তফা হোসেন জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews
error: Content is protected !!