1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
ওরা বাংলাদেশকে ধ্বংস করতে চায়: শামীম ওসমান - Amader Tangail 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
কালিহাতীতে কিশোরী মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত বাসাইলে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সখিপুর শিক্ষকের লাঞ্ছিতের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধন নাগরপুরে বেজি গ্রুপের প্রধান বুলেট ১০০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার বাসাইলে গণহত্যা দিবস পালিত গোপালপুরে ৭ঘন্টার ব্যবধানে স্বামী স্ত্রীর মৃত্যু, একই সঙ্গে দুইজনের জানাজা বাসাইল ক্লিনিক মালিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত বাসাইলে পুলিশের উদ্যোগে ৬টি ড্রেজার মেশিন ধ্বংস ডামি নির্বাচন করে ক্ষমতা নবায়ন -এড.আহমেদ আযম খান তিন দিনের মধ্যে ভারতের পেঁয়াজ আসবে বাংলাদেশ- বানিজ্য প্রতিমন্ত্রী সখিপুরে ইউপি চেয়ারম্যান কারাগারে বাজার ব্যবস্থাটাকে ঢেলে সাজানোর চেষ্টা করছি -বাণিজ্য প্রতিমন্ত্রী বাসাইলে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময় বাসাইলে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

ওরা বাংলাদেশকে ধ্বংস করতে চায়: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২২৭ ভিউ

 

বিএনপি বাংলাদেশকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদ এবং মামলার রায় কার্যকর করার দাবিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্যে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, “আপনারা যদি মনে করেন শেখ হাসিনা আপনাদের ভবিষ্যত, শেখ হাসিনার পেছনে দাঁড়ান। এছাড়া আর কোনো গতি নাই। কারণ এইবার যদি আল্লাহ্ মাফ করুক কোনো ধরনের ঘটনা ঘটে, আফগানিস্তান তো অনেক ভালো অবস্থায় আছে তার চেয়ে আরও খারাপ অবস্থা হবে বাংলাদেশের। ওরা (বিএনপি) এটাই চায়। বাংলাদেশকে ধ্বংস করতে চায়।”

নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, “বাংলাদেশকে আমরা ধ্বংস হতে দিবো না। আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমরা দেখবো এই (গোপালপুর) এলাকার মানুষ কত বড় খেলোয়াড়। আমরা দেখতে চাই ২১ আগস্টের খুনিরা এই পবিত্র মাটিতে পা দিতে পারে কি না। শপথ করেন ওই খুনিদের অপবিত্র পা এই পবিত্র টাঙ্গাইলের মাটিতে পড়তে দিবেন না।”

বিএনপি নেতাদের সমালোচনা করে শামীম ওসমান বলেন, “বিএনপি দিনের বেলায় গরম বক্তব্য দেয়। আর রাতের বেলায় বলেন, দেইখেন আমাদের দিকে খেয়াল রাইখেন। আপনারা কি মনে করেন সামনের সময়টা এ রকম থাকবে। আমি মনে করি না। আমি এটা বিশ্বাস করি না। আমি ওদের (বিএনপি) বিশ্বাস করি না।”

শামীম ওসমান আরও বলেন, “সামনের সময়টা খুব কঠিন সময়। ওরা (বিএনপি) এখন আওয়ামী লীগ সরকারকে আঘাত করতে চায় না। ওরা (বিএনপি) এখন আঘাত করতে চায় বাংলাদেশকে।”

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন অধ্যাপক আব্দুল মোমেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান। অনুষ্ঠানে আরও বক্তৃতা দেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির), কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ।

 

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews