- Amader Tangail 24 - https://amadertangail24.com -

কালিহাতীতে পূজা মন্ডপে সরকারি অনুদান বিতরণ

শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ১৮৩টি পূজা মন্ডপ সমূহের অনুকূলে সরকারি অনুদানের জিআর ৯১.৫ মেট্রিক টন চালের ডিও বিতরণ করা হয়েছে।

১অক্টোবর শনিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী প্রতিটি পূজা মন্ডপের জন্য পাঁচশত কেজি করে জিআর চালের অনুদানের ডিও বিতরন করেন। উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত এ অনুদান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল হুসেইনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী, ভাইস চেয়ারম্যান মো. আখতারুজ্জামান, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. গণেশ চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক পরিতোষ সেন প্রমুখ।

পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সাধারন সম্পাদক ও কালিহাতী প্রেসক্লাবের সাধারন সম্পাদক দাস পবিত্র’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. নজরুল ইসলাম, কালিহাতী কেন্দ্রীয় জয়কালী মন্দিরের উপদেষ্টা গোবিন্দ চন্দ্র সাহা।
এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।