- Amader Tangail 24 - https://amadertangail24.com -

কালিহাতী ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কালিহাতীতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ৪ জানুয়ারী মঙ্গলবার আনন্দ র‌্যালী, সংক্ষিপ্ত সমাবেশ ও কেক কাটার আয়োজন করে উপজেলা ছাত্রলীগ ও বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ।
এদিন বিকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে শফি সিদ্দিকী চত্বর থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনঃরায় একই চত্বরে এসে শেষ হয়। এরপর সংক্ষিপ্ত সমাবেশ শেষে কেক কাটা হয়।


উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী বি.কম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.এ মালেক ভূঁইয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ, পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার, কালিহাতী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজ মিয়া প্রমুখ।

ছাত্রলীগ

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান তুহিন, যুগ্ম-আহবায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ, চাঁন মিয়া সরকার, ছাত্রলীগ নেতা সাহেদ, কালিহাতী পৌর ছাত্রলীগের সভাপতি আল হাদী নিশাত ও সাধারণ সম্পাদক সাগর তালুকদার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃ ও কর্মীবৃন্দ।

অপরদিকে একই দিন সকালে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মো. মিজানুর রহমানের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালী ছয় দফা চত্তর থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনঃরায় একই চত্তরে এসে শেষ হয়। এরপর সংক্ষিপ্ত সমাবেশ শেষে কেক কাটা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম-আহবায়ক মো. শফিকুল ইসলাম, হোসাইন মাহমুদ হিমেল, মো. সুমন মিয়া, আরাফাত রহমান, মো. শিপন মিয়া, মো. এনামুল হক, মো. শাহিন আলম, সৈকত আলম জীবন, মো. আনোয়ার হোসেন ও মো. আরাফাত হোসেন। সদস্য মো. রকিবুল হাসান, মো. সাব্বির আহমেদ শাওন, মো. শামীম রেজা, রাকিবুল ইসলাম, মানিক পাল, মো. সাজ্জাদ হোসেন, মো. কামরুজ্জামান কাদের, মো. আশিক বিল্লাহ, মো. ইফতেখার হোসেন আসিফ, মো. নাজমুল ইসলাম ও ইমাম মেহেদী প্রমুখ।