- Amader Tangail 24 - https://amadertangail24.com -

গোপালপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র শ্লোগান কে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুর থানার কমিউনিটি পুলিশিং ডে বিভিন্ন আয়োজনে মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

গোপালপুর থানার উপজেলা কমিউনিটি পুলিশ এর আয়োজনে (২৯ অক্টোবর) শনিবার সকালে গোপালপুর থানা কম্পাউন্ডে একটি রেলি বের হয় উক্ত রেলিটি কোনাবাড়ী বাজারের প্রধান প্রধান প্রদক্ষিণ করে থানা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. সোহেল রানা, এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং এর সভাপতি কেএম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য এসএম রফিকুল ইসলাম রফিক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক দীপ্তি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সমেরেন্দ্র নাথ সরকার বিমল, শিক্ষাবিদ অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী, অনুষ্ঠানে অংশ বিভিন্ন ইয়ং ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ছাত্রছাত্রী বৃন্দ।