- Amader Tangail 24 - https://amadertangail24.com -

ঘাটাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ভেড়া বিতরণ

টাঙ্গাইলের ঘাটাইলে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে  প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতায় সুফল ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে ভেড়া ও গৃহনির্মাণ উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুরে উপকার ভোগী ১২৮টি পরিবারের মাঝে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ২৫৬টি ভেড়া বিতরণ করা হয়। এছাড়াও যারা ভেড়া পেয়েছেন তাদের প্রত্যেককে ভেড়া পালনের জন্য ঘর তৈরীর উপকরণ দানাদার খাবারসহ বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু,টাঙ্গাইল জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: রানা মিয়া,উপজেলা নির্বাহী অফিসার মুনিয়া চৌধুরী,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়া,উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা: তোফায়েল আহমদ,ধলাপাড়া ইউপি চেয়ারম্যান মো: এজহারুল ইসলাম মিঠ,ু সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার,ট্রাইবাল ওয়েল ফেরার এসোসিয়েশন ঘাটাইল উপজেলা শাখার চেয়ারম্যান ¯^পক কুমার কোচ,আরো উপস্থিত ছিলেন,উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপকারভোগী বৃন্দ।