- Amader Tangail 24 - https://amadertangail24.com -

টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া বাজার মসজিদের সামনের পাগু খাঁর মোড়ে মঙ্গলবার(১৫ নভেম্বর) রাতে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে সেলিনা খাতুন(৩৫) নামে এক গৃহবধূ নিহত ও ওই নারীর স্বামী ও ভ্যানচালক ছেলেসহ চারজন আহত হয়েছেন। মধুপুর থানার পরিদর্শক তদন্ত মুরাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নিহত সেলিনা খাতুন মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের হলদিয়া গ্রামের আলেপ আলীর স্ত্রী। এ ঘটনায় আলেপ আলী, ভ্যানচালক ছেলে রাকিব(১৮), শালিকা গ্রামের শমসের খাঁর ছেলে মোটরসাইকেল চালক শিপন খাঁ(২৫) ও মোটরসাইকেলের অপর আরোহী ইমন(২০) আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, অসুস্থ স্বামী আলেপ আলী স্ত্রী সেলিনা খাতুনকে নিয়ে কবিরাজবাড়ি থেকে চিকিৎসা শেষে ছেলের ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিনা খাতুনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোছা. ফারিয়া জানান, আশঙ্কাজনক অবস্থায় মোটরসাইকেল আরোহী শিপন খাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আলেপ আলী, রাকিব ও ইমনকে মধুপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

মধুপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মুরাদ হোসেন জানান, আহতদের জবানবন্দি গ্রহন করা হচ্ছে। ঘটনার তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।