1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
টাঙ্গাইলে রাতের আঁধারে অতর্কিত হামলার শিকার হয়ে কলেজ ছাত্র নিহত - Amader Tangail 24
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
কালিহাতীতে কিশোরী মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত বাসাইলে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সখিপুর শিক্ষকের লাঞ্ছিতের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধন নাগরপুরে বেজি গ্রুপের প্রধান বুলেট ১০০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার বাসাইলে গণহত্যা দিবস পালিত গোপালপুরে ৭ঘন্টার ব্যবধানে স্বামী স্ত্রীর মৃত্যু, একই সঙ্গে দুইজনের জানাজা বাসাইল ক্লিনিক মালিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত বাসাইলে পুলিশের উদ্যোগে ৬টি ড্রেজার মেশিন ধ্বংস ডামি নির্বাচন করে ক্ষমতা নবায়ন -এড.আহমেদ আযম খান তিন দিনের মধ্যে ভারতের পেঁয়াজ আসবে বাংলাদেশ- বানিজ্য প্রতিমন্ত্রী সখিপুরে ইউপি চেয়ারম্যান কারাগারে বাজার ব্যবস্থাটাকে ঢেলে সাজানোর চেষ্টা করছি -বাণিজ্য প্রতিমন্ত্রী বাসাইলে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময় বাসাইলে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

টাঙ্গাইলে রাতের আঁধারে অতর্কিত হামলার শিকার হয়ে কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৬৫৬ ভিউ

টাঙ্গাইলের সখীপুরে উপজেলায় রাতের আধারে অতর্কিত হামলায় আনিছুর রহমান রবিন (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। একই হামলায় নিহত ওই ছাত্রের সহোদর জমজ-ভাই কলেজ ছাত্র আশিকুর রহমান রনি (১৮) আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার চতলবাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ আজ বুধবার (২০ জানুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই রাতেই গ্রামবাসী মারামারি সন্দেহে ঘটনাস্থল থেকে তাজমুল ইসলাম (১৮) নামের আরেক কলেজ ছাত্রকে পুলিশের সোর্পদ করে। তাজমুল উপজেলার ঘেচুয়া গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে। নিহত আনিছুর রহমান রবিন উপজেলার চতলবাইদ গ্রামের প্রবাসী আমিনুর রহমানের ছেলে।

এ বিষয়ে সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত আনিছুর রবিন ও আহত জমজ আশিকুর রনি সখীপুর সরকারি মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহত আনিছুর রহমান ওরফে রবিনের ফেসবুক আইডিতে গিয়ে দেখা যায়, সে দুইদিন আগে ‘মৃত্যু খুব কাছেই’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন। তাঁর বন্ধুরা এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি চান।

আহত আশিকুর রহমান রনি জানায়, গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে দুইভাই, সহপাঠী এক খালাতো বোন ও আরও দুই শিশুকে নিয়ে বাড়ি থেকে আড়াই শ গজ দূরে  বাউল গানের আসরে যান। রাত ১১টার দিকে সবাইকে নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে মারপিট শুরু করে। এ সময় তারা ছত্রভঙ্গ হয়ে যায়। সহপাঠী কলেজছাত্রী ও দুই শিশু দৌড়ে বাড়িতে চলে যায়।

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহত আনিছুর রহমান  রবিন ও আশিকুর রহমান রনিকে উদ্ধার করে রাত ১টার দিকে  সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই সময় কতর্ব্যরত চিকিৎসক আনিছুর রহমান রবিনকে মৃত ও আশিকুর রহমান রনিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণি বলেন, মারামারির ঘটনার কথা বলা হলেও নিহত আনিছুর রহমান রবিনের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে সুরতহাল প্রতিবেদনে আনিছুরের দুই চোখ লাল ছিল বলে লেখা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভুঁইয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে আনিছুরের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews