- Amader Tangail 24 - https://amadertangail24.com -

ঢেউটিন ঔষধ ফার্ণিচার ও তিনটি মুদির দোকানে আগুনে ১৫লাখ টাকার ক্ষতি

টাঙ্গাইলের কালিহাতীতে অগ্নিকান্ডে ঢেউটিন, ঔষধ, ফার্ণিচার ও তিনটি মুদির দোকানে আগুনে প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। রতনগঞ্জ বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক লাট মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

২৯সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার রতনগঞ্জ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়িরা। তবে কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিতভাবে জানাতে পারেননি তাঁরা।
রতনগঞ্জ বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক লাট মিয়া জানান, দুপুর আড়াইটায় বাজারের একটি দোকানে আগুন লাগে। মুহুর্তের মধ্যে ৬টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এতে একটি ঔষধ, একটি টিনের, একটি ফার্নিচারের ও তিনটি মনোহারি দোকান আগুনে পুড়ে যায়। স্থানীয়রা আগুন মোটামুটি নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিসকে জানানোর পর তারা ১৫মিনিটের মধ্যে পৌঁছে আগুন সম্পূর্ণ নিভিয়ে ফেলে।

কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট অথবা সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়। আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন মোটমুটি নিয়ন্ত্রণে আনেন।