- Amader Tangail 24 - https://amadertangail24.com -

দেলদুয়ারে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও জনতার মতবিনিময় সভা

টাঙ্গাইলের দেলদুয়ারে নারী-শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী পুলিশ ও জনতার মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯নভেম্বর) বিকালে উপজেলার নাটিয়াপাড়া বাজারের ডুবাইল সেহড়াতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত দেলদুয়ার থানার ৩নং বিট ডুবাইল ইউনিয়নের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন’ দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ।

উপজেলার আইন শৃঙ্খলা সংশ্লিষ্ট বিষয়ে “পুলিশই জনতা জনতাই পুলিশ” শ্লোগানকে সামনে রেখে দেলদুয়ার থানার অফিসার্স ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা তার বক্তব্যে বলেন, পুলিশ ও জনতা নিজেদের দায়িত্ববোধ থেকে পরস্পর পরস্পরের প্রতি সহযোগিতা পূর্ন মনোভাব থাকলে নারী-শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেলদুয়ার প্রতিষ্ঠা করা সম্ভব।

তিনি মাননীয় প্রধানমন্ত্রীর একটি দিক নির্দেশনা কে উল্লেখ করে জনতার উদ্দেশ্যে বলেন, রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধের কারনে মন্দা পরিস্থিতি মোকাবিলায় পতিত জমি গুলো যাতে শত ভাগ আবাদের আওতায় আনা হয়।

নাটিয়াপাড়া হাটবাজার কমিটির সভাপতি ইউসুফ তালুকদার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক, মো. লিয়াকত হোসেন প্রমুখ।