- Amader Tangail 24 - https://amadertangail24.com -

দেলদুয়ারে মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষক বাবাকে মারধর

টাঙ্গাইলের দেলদুয়ারে ৭ম শ্রেণীর ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছাত্র কর্তৃক মারধরের শিকার হয়েছেন শিক্ষক। বুধবার সকালে উপজেলার ডুবাইল ইউনিয়নের বর্ণি গ্রামে ঘটেছে ঘটনাটি। এ ঘটনায় বৃহস্পতিবার উত্যক্তের শিকার ছাত্রীর শিক্ষক বাবা দেলদুয়ার থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, ডুবাইল ইউনিয়নের বর্ণি সুফিয়া ওমর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে গত ৬মাস যাবত উত্যক্ত করে আসছিলো একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র বর্ণী গ্রামের আব্দুর রশিদ দেওয়ানের ছেলে আব্দুর রহমান দেওয়ান।
উত্যক্তের শিকার ছাত্রী একই স্কুলের ধর্ম বিষয়ক শিক্ষক বাবা লুৎফর রহমান শেখ কে জানায় বিষটি। পরে বিদ্যালয় কর্তৃপক্ষের মাধ্যমে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু কর্তৃপক্ষের চেষ্টা ব্যর্থ হয়।
বুধবার মোটর সাইকেল যোগে মেয়েকে নিয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে হামলার শিকার হন শিক্ষক লুৎফর রহমান শেখ। হামলাকারী অভিযুক্ত আব্দুর রহমান ও তার সঙ্গীরা লুৎফর রহমান ও তার মেয়েকে মোটর সাইকেলের গতিরোধ করে নামিয়ে বাঁশের লাঠি ও জুতা দিয়ে পিটাতে থাকে। এ সময় ওই মেয়ে বাঁধা দিলে তাকে চুল ধরে টানাহেচড়া করে বখাটে আব্দুর রহমান।

এ ব্যপারে দেলদুয়ার থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, ডুবাইল ইউনিয়নে ছাত্রী উত্যক্তের ঘটনায় ৪ জনকে আসামী করে মামলা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।