1. admin@amadertangail24.com : md Hasanuzzaman khan : The Bengali Online Newspaper in Tangail News Tangail
  2. aminulislamkobi95@gmail.com : Aminul islam kobi : Aminul islam kobi
  3. anowar183617@gmail.com : Anowar pasha : Anowar pasha
  4. smariful81@gmail.com : ArifulIslam : Ariful Islam
  5. arnobalamin1@gmail.com : arnob alamin : arnob alamin
  6. dms09bd@yahoo.com : dm.shamimsumon : dm shamim sumon
  7. kplithy@gmail.com : Lithy : Khorshida Parvin Lithy
  8. hasankhan0190@gmail.com : md hasanuzzaman : md hasanuzzaman Khan
  9. monirhasantng@gmail.com : MD. MONIR HASAN : MD. MONIR HASAN
  10. muslimuddin@gmail.com : MuslimUddin Ahmed : MuslimUddin Ahmed
  11. sayonsd4@gmail.com : Sahadev Sutradhar Sayon : Sahadev Sutradhar Sayon
  12. sheful05@gmail.com : sheful : Habibullah Sheful
দেশে কিছু রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করার হুমকি দিচ্ছে- কৃষিমন্ত্রী - Amader Tangail 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ-
টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে টাঙ্গাইলের চমচম স্বাদে-গন্ধে সেরাদের সেরা নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা; আটক ৬  কালিহাতীতে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা  মির্জাপুর প্রেসক্লাবের উন্নয়ন কাজ পরিদর্শনে এমপি শুভ গরমে শরীর পানিশূন্য করে দেয় যেসব খাবার ও সবজি কালিহাতীতে হিটস্ট্রোকে প্রাণ হারালেন বৃদ্ধ মির্জাপুরে কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে পথচারীদের শরবত পান নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ নাগরপুরে ট্রাফি-ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ; নিহত ১ হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ইন্তেকালে গোপালপুর উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত সখিপুরে মাদকের অভিযোগে গ্রেপ্তার যুবকের মুক্তির দাবিতে মানববন্ধন

দেশে কিছু রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করার হুমকি দিচ্ছে- কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১০৭ ভিউ

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুুর রাজ্জাক এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। যেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। জনগণ ও রাজনৈতিক দল এতে অংশগ্রহণ করবে। দেশে কিছু বড় রাজনৈতিক দল হুমকি দিচ্ছে- আন্দোলন করবে, সংগ্রাম করবে। এটা নির্বাচিত সরকার। আমাদের মৌলিক দায়িত্ব দেশে শান্তি বজায় রাখা। দেশে সংবিধান অনুযায়ী সময়মতো সুষ্ঠু নির্বাচন হবে। বিএনপি বা কেউ নির্বাচনে না এলে তাতে কিছু যায় আসে না। আগামী সেপ্টেম্বরের মধ্যেই জানা যাবে তারা নির্বাচনে আসবে কিনা। আমার দৃঢ় বিশ্বাস তারা নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপি না এলেও নির্বাচন আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্যতা পাবে। একাত্তরের স্বাধীনতা বিরোধী শক্তি আগামী নির্বাচন বানচাল করার জন্য নানা ষড়যন্ত্র করছে। বাংলাদেশ থেকে স্বাধীনতা বিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনা বিরোধী শক্তি এবং সন্ত্রাসী ও জঙ্গি গোষ্ঠিগুলো নির্মূল করা হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার(১৮ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী আরও বলেন, দেশে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। আন্দোলনের নামে বিএনপি ২০১৫ সালের মতো তান্ডব সৃষ্টির অপচেষ্টা করছে। জনগণের মাঝে বিএনপির ভিত্তি নেই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে এবং বিএনপির অস্তিত্বের স্বার্থে তাদের নেতৃবৃন্দ একটা পর্যায়ে গিয়ে নির্বাচনে আসতে বাধ্য হবে।
কৃষিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর থেকেই এ অপশক্তি, অসাংবিধানিক শক্তি, স্বৈরাচারীরা দেশ পরিচালিত করে। মুক্তিযুদ্ধের চেতনাকে বিলুপ্ত করার চেষ্টা করে। যে ধারায় পাকিস্তান চলত, সেই ধারায় ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। এর বিরুদ্ধে আমরা সংগ্রাম-লড়াই করছি। আমাদের সবাইকে ধর্মান্ধদের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক উন্নত হয়েছে। তবে সকল মানুষের জীবনকে উন্নত করতে হলে দেশটিকে আরো উন্নত করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আবার শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করবে।
টাঙ্গাইল শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, ছানোয়ার হোসেন এমপি, খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা প্রমুখ।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিখ্যাত বাউল শিল্পী মমতাজ বেগম এমপি।
এর আগে কৃষিমন্ত্রী শনিবার (১৮ মার্চ) বিকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি সোস্যালমিডিয়াতে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2021
Theme Customized BY LatestNews